শাহবাগে জড়ো হচ্ছে চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে - দৈনিকশিক্ষা

শাহবাগে জড়ো হচ্ছে চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে

নিজস্ব প্রতিবেদক |

চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ করার দাবিতে ‘শেকলবন্দী’ সমাবেশ করতে রাজধানীর শাহবাগে জড়ো হতে শুরু করেছেন বাংলাদেশ সাধারণ ছাত্র কল্যাণ পরিষদের নেতাকর্মীরা। শুক্রবার (১৩ নভেম্বর) বিকাল সাড়ে ৩ টা থেকে শাহবাগে আসতে শুরু করেন তারা।

পরিষদের প্রধান সমন্বয়ক মুজাম্মেল মিয়াজী  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজকের কর্মসূচির মাধ্যমে তারা তাদের আগের আল্টিমেটামের বিষয়ে অবস্থান জানাচ্ছেন। এ কর্মসূচির পরেও তাদের দাবি বাস্তবায়ন না হলে পরবর্তীতে আলোচনায় মধ্যমে বৃহৎ কর্মসূচি ঘোষণা করা হবে।

এর আগে গতকাল বৃহস্পতিবার সংগঠনটি তাদের চার দফা দাবি পেশ করেন। দাবিগুলো হলো- চাকরিতে আবেদনের বয়সসীমা বৃদ্ধি করে ৩৫ বছরে উন্নীত করা; চাকরির আবেদন ফি কমিয়ে ৫০ থেকে ১০০ টাকার মধ্যে নির্ধারণ করা; চাকরির নিয়োগ পরীক্ষাগুলো জেলা কিংবা বিভাগীয় পর্যায়ে নেওয়া ও চাকরির নিয়োগ প্রক্রিয়া তিন থেকে ছয় মাসের মধ্যে সম্পন্ন করা এবং সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন ও বাস্তবায়ন করা।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0061819553375244