শিক্ষক নিয়োগ দেবে কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজ, কর্মস্থল ঢাকা - দৈনিকশিক্ষা

শিক্ষক নিয়োগ দেবে কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজ, কর্মস্থল ঢাকা

বিজ্ঞাপন প্রতিবেদন |

ঐতিহ্যবাহী কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজ, খিলক্ষেত, ঢাকা-১২২৯ এর জন্য নিম্নোক্ত শিক্ষক কর্মচারী নিয়োগ দেওয়া হবে।

প্রতিষ্ঠানের নাম: কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজ

পদের নাম ও সংখ্যা

১। সহকারী শিক্ষক (বাংলা) ১ জন
২। সহকারী শিক্ষক (ইংরেজি) ১ জন
৩। সহকারী শিক্ষক (গণিত) ১ জন
৪।সহকারী শিক্ষক (পদার্থ) ১ জন
৫। সহকারী শিক্ষক (সামাজিক বিজ্ঞান) ১ জন
৬। ৪র্থ শ্রেণির কর্মচারী (দারোয়ান) ১ জন
৭। ৪র্থ শ্রেণির কর্মচারী (ঝাড়ুদার) ২ জন
৮। কম্পিউটার ল্যাব অপারেটর ১ জন
৯। ৪র্থ শ্রেণির কর্মচারী (আয়া) ১ জন

পদের ধরণ:

১, ২, ৩, ৪, ৫, ৬ ও ৭ নম্বর পদ (অস্থায়ী) এবং ৮ ও ৯ নম্বর (শূন্যপদ)

শিক্ষাগত যোগ্যতা: 

১, ২, ৩, ৪ ও ৫ নম্বর পদে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর (বি.এড ও নিবন্ধন ধারীদের অগ্রাধিকার দেয়া হবে। ৬ ও ৭ নম্বর পদে ৮ম শ্রেণি পাস (এসএসসি পাস থাকলে অগ্রাধিকার দেয়া হবে)। ৮ ও ৯ নম্বর পদ সরকারি কিধি মোতাবেক।

আবেদন ফি: ১ থেকে ৫ নং পদের জন্য ৫০০  টাকার এবং ৬ থেকে ৯ নং পদের জন্য ৩০০ টাকার পে-অর্ডার আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে।

আবেদন প্রক্রিয়া: ১ থেকে ৭ নং পদে আগ্রহী প্রার্থীদের স্ব-হস্তে লিখিত আবেদন পত্র ও প্রয়োজনীয় কাগজ পত্রসহ  কম্পিউটার ল্যাব অপারেটর ও আয়া পদের প্রার্থীদের আবেদন পত্র ১৪ মার্চ ২০২৪ খ্রিষ্টাব্দ তারিখের মধ্যে প্রতিষ্ঠানে পৌছাতে হবে।  

আবেদনের শেষ তারিখ: ১৬ মার্চ ২০২৪  খ্রিষ্টাব্দ শনিবার সকাল ৯.০০ টার  মধ্যে প্রতিষ্ঠানে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো

যোগাযোগ:- প্রধান শিক্ষক, কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজ।

 

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0037188529968262