সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি |

কুষ্টিয়ার কুমারখালীতে মোটরসাইকেলের সাথে বাইসাইকেলের সংঘর্ষে সাব্বির হোসেন (২১) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। এদুর্ঘটনায় মোটরসাইকেল চালকসহ তিন আরোহী আহত হয়।

গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের লালন বাজার-পান্টি সড়কের জোতমোড়া স্কুল পাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার বাগুলাট ইউনিয়নের নাতুড়িয়া গ্রামের আলী হোসেনের ছেলে ও স্থানীয় একটি কলেজের ছাত্র। তবে আহতদের নাম ঠিকানা এখনও জানা যায়নি। তারা পলাতক রয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত সোয়া আটটার দিকে নিহত সাব্বির হোসেন বাইসাইকেলে যদুবয়রা ইউনিয়নের জয়বাংলা বাজার থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। আর একটি মোটরসাইকেলে তিনজন আরোহী বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে জোতমোড়া স্কুলপাড়া এলাকায় তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। আহতদের পৃথক যানবাহনে স্থানীয়রা কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়া হলে বাইসাইকেল চালক সাব্বির হোসেনকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।

এ বিষয়ে নিহতের ফুফাতো ভাই ও জোতমোড়া গ্রামের বাসিন্দা মাসুম বিল্লাহ দৈনিক শিক্ষাডটকমকে বলেন, সাব্বির আমার ফুফাতো ভাই। রাতে জয়বাংলা থেকে বাড়ির দিকে যাচ্ছিল। পথিমধ্যে স্কুলপাড়া এলাকায় মোটরসাইকেলের সাথে দুর্ঘটনা ঘটে। আমরা তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

স্থানীয় মাইক্রোবাস চালক হাবিল দৈনিক শিক্ষাডটকমকে বলেন, দুর্ঘটনায় মোটরসাইকেলে থাকা তিনজন আহত হয়। স্থানীয়রা আমার গাড়িতে তুলে দেয়। আমি কুষ্টিয়া সদর হাসপাতালে দিয়ে আসি। তবে তাদের নাম ঠিকানা জানিনা।

স্কুলপাড়া এলাকার বাসিন্দা বাবলু ফরায়েজি দৈনিক শিক্ষাডটকমকে বলেন, মোটরসাইকেল ও বাইসাইকেলের সংঘর্ষ হয়েছে। এতে চারজন আহত হলে হাসপাতালে পাঠানো হয়। আর মোটরসাইকেলটি আমার বাড়িতে আছে।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার দৈনিক শিক্ষাডটকমকে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের খবর পেয়েছি। হাসপাতাল সূত্র জানা গেছে, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। এদিকে আহত তিন মোটরসাইকেল আরোহীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হলেও তারা সকালে পালিয়ে গেছে।

শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0069141387939453