হাজী জাফর আলী কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

হাজী জাফর আলী কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সর্বশেষ বিধি মোতাবেক নিম্নবর্ণিত শূন্য ও সৃষ্ট পদে বাংলাদেশের স্থায়ী নাগরিকের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

যা যা প্রয়োজন:

প্রতিষ্ঠানের নাম: হাজী জাফর আলী কলেজ

পদের বিবরণ: 
১। অধ্যক্ষ -১ জন (শূন্য পদ)
২। ল্যাব সহকারী (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, পদার্থ বিজ্ঞান, রসায়ন -১জন করে, সৃষ্ট পদ)
৩। নিরাপত্তাকর্মী- ১ জন (সৃষ্টপদ)
৪। আয়া - ১ জন (শূন্য পদ)

বেতন: ১নং পদে  (৫০,০০০- ৭১,২০০/-, গ্রেড-৪) ২নং পদে( ৮.৮০০-২১,৩১০/-, গ্রড-১৮) ৩নং পদে ও ৪ নং পদে (৮২৫০-২০,০১০/-, গ্রেড ২০)

শিক্ষাগত যোগ্যতা: ১নং পদে শিক্ষাগত যোগ্যতা কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে নূন্যতম দ্বিতীয় বিভাগ/শ্রেণী সহ স্নাতকোত্তর ডিগ্রী। এসএসসি, এইচএসসি ও স্নাতক

পর্যায়েয় এটি তৃতীয় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য হবে। আবেদনকারীকে অবশ্যই উচ্চ মাধ্যমিক এবং স্নাতক পর্যায়ে সাধারণ শিক্ষা পাঠদানকারী কোন কলেজের অধ্যক্ষ/ উপাধ্যক্ষ হতে হবে।

২নং পদে শিক্ষাগত যোগ্যতা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের ল্যাব সহকারীর ক্ষেত্রে কম্পিউটার/ তথ্য যোগাযোগ প্রযুক্তি বিষয় সহ বিজ্ঞান বিভাগে এস,এস,সি/সমমান পাস হতে হবে এবং পদার্থ বিজ্ঞান ও রসায়ন বিষয়ের ল্যাবসহকারী পদের জন্য বিজ্ঞান বিভাগে এস এস সি/সমমান পাস হতে হবে। 

৩-৪নং পদে জেএসসি/জেডিসি সমমান।

অভিজ্ঞতা ও সরসসীমা

১নং পদে ডিগ্রী কলেজের এমপিও ভুক্ত অধ্যক্ষ অথবা এমপিও ভুক্ত হিসাবে ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ/উচ্চে মাধ্যমিক কলেজের অধ্যক্ষ পদে ৩ বছরের অভিজ্ঞতাসহ মোট ১৫ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা।

২ থেকে ৪নং পদে অনুর্ধ ৩৫ বছর। ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথীল যোগ্য।

শর্তাবলী

১। সদ্যতোলা ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্র, সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি, অভিজ্ঞতার সনদপত্র, অধ্যক্ষ পদের ক্ষেত্রে ১ম ও সর্বশেষ এমপিও কপি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ ভারপ্রাপ্ত অধ্যক্ষ বরাবর আবেদন করাতে হবে।

২। হাজী আাফর আলী কলেজ' শিরোনামে উত্তরা ব্যাংক লিমিটেড, মঠখোলা শাখার অনকূলে অধ্যক্ষ পদের ক্ষেত্রে ২০০০ এবং অন্যান্য পদের জন্য ১০০০ টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য) আবেদন পত্রের সাথে সংযুক্ত করতে হবে।

আবেদনের সময়: ১ এপ্রিল ২০২৪ তারিখের মধ্যে
যোগাযোগ: ভারপ্রাপ্ত অধ্যক্ষ, হাজী জাফর আলী কলেজ, মঠখোলা, পাকুন্দিয়া, কিশোরগঞ্জ।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0039639472961426