অসদাচরণের অভিযোগে উপজেলা শিক্ষা কর্মকর্তা বরখাস্ত - বিবিধ - Dainikshiksha

অসদাচরণের অভিযোগে উপজেলা শিক্ষা কর্মকর্তা বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক |

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শিক্ষা কর্মকর্তা মো: আনোয়ারুল ইসলামকে অসদাচরণ করার অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার (১৬ই আগস্ট) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক আদেশে এ খবর জানা যায়।

জানা যায়, ২০১৬ খ্রিস্টাব্দের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার একজন পরীক্ষার্থীর উত্তরপত্রে প্রাপ্ত নম্বরের চেয়ে কম নম্বর এন্ট্রি করার অভিযোগ উঠে ওই শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে।

এছাড়া তার নিয়ন্ত্রণাধীন উপজেলা শিক্ষা অফিস সংশ্লিষ্ট শিক্ষার্থীর বাংলা বিষয়ের উত্তরপত্র খুঁজে না পেয়ে অন্য পরীক্ষার্থীর উত্তরপত্রের উপর এই শিক্ষার্থীর কোড নম্বর হাতে লিখে তার উত্তরপত্র বলে চালিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এসব কাজ অসদাচরণ ও দুর্নীতির পর্যায়ভুক্ত উল্লেখ করে ১৬ই আগস্টে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক - dainik shiksha জেডিসি ও ইবতেদায়ি জন্মসনদ অনুযায়ী রেজিস্ট্রেশন বাধ্যতামূলক অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম - dainik shiksha অর্থাভাবে দুই বোনের লেখাপড়া বন্ধ হওয়ার উপক্রম অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) - dainik shiksha অবসর সুবিধার আবেদন শুধুই অনলাইনে, দালাল ধরবেন না(ভিডিও) দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website