please click here to view dainikshiksha website

ঘাটাইলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শোক পালিত

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি | আগস্ট ১৫, ২০১৭ - ৮:০৪ অপরাহ্ণ
dainikshiksha print

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করে এসব শিক্ষা প্রতিষ্ঠান।

বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ, স্বেচ্ছায় রক্তদান, শোকর‌্যালি, আলোকচিত্র প্রদর্শনী, মিলাদ মাহফিল, বিশেষ প্রার্থনা, চিত্রাংকন, রচনা ও আবৃত্তি প্রতিযোগিতা এবং আলোচনা সভা।

এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্বর থেকে সকালে শোক র‌্যালি বের হয়। র‌্যালিতে স্কুল কলেজের শিক্ষার্থীরা ছাড়াও প্রশাসনের কর্মকর্তা-কর্মচারি, দলীয় নেতাকর্মী, মুক্তিযোদ্ধা সংসদসহ সর্বস্তরের জনসাধারণ অংশ নেয়।

পরবর্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মুহাম্মদ শাহীনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবু, জি.বি.জি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ শামসুল আলম মনি, পৌর মেয়র শহিদুজ্জামান খান, ডেপুটি আ্যটর্নি জেনারেল এডভোকেট শহিদুল ইসলাম, এডভোকেট এস আকবর খান, সাবেক পৌর মেয়র মোঃ হাসান আলী, সহকারি কমিশনার (ভূমি) আম্বিয়া সুলতানা প্রমুখ।

আলোচনা শেষে প্রতিযোগিতায় বিজয়ী শিশু-কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ ছাড়া পৌরসভাসহ ১৪টি ইউনিয়নে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের  উদ্যোগে খাবার বিতরণ ও দোয়া মাহফিল পালন করে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন