ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার - মাদরাসা - দৈনিকশিক্ষা

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি |

চট্টগ্রামের সাতকানিয়ায় ৯ বছর বয়সী মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে ওই মাদরাসার এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার ওই শিক্ষকের নাম আবদুল মালেক (৩৫)। তিনি সাতকানিয়ার স্থানীয় একটি মাদরাসার শিক্ষক। গতকাল বিকেলে ওই ছাত্রীর মা বাদী হয়ে মামলা করলে রাতে তাঁকে পুলিশ গ্রেফতার করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ১৭ নভেম্বর সকালে ওই ছাত্রী সহপাঠীদের সঙ্গে স্থানীয় মাদরাসায় আরবি পড়তে যায়। সকাল আটটার দিকে মাদরাসা ছুটি হলে আবদুল মালেক ওই ছাত্রীকে থাকতে বলেন। অন্যদের বলেন চলে যেতে। পরে ভয়ভীতি দেখিয়ে ওই ছাত্রীকে তিনি ধর্ষণ করেন। গত শনিবার রাতে ওই ছাত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। তখন সে ধর্ষণের ঘটনাটি মাকে বলে।

ওই ছাত্রীর মা বলেন, আবদুল মালেক ওই মাদরাসায় শিক্ষকতার পাশাপাশি মাদরাসা পরিচালনার দায়িত্বে আছেন। ভয়ভীতি দেখানোর কারণে তাঁর মেয়ে এত দিন ঘটনাটি কাউকে বলেনি।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, গতকাল বিকেলের দিকে শিক্ষক আবদুল মালেককে একমাত্র আসামি করে ছাত্রীর মা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। আজ সোমবার সকালে ওই ছাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে আজ দুপুরের মধ্যে আদালতে হাজির করা হবে।

একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha একাদশের শিক্ষার্থীদের গ্রুপ-ভার্সন পরিবর্তন ও টিসি কার্যক্রম ১৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী - dainik shiksha বাংলাদেশের উন্নয়নশীল দেশে উত্তোরণে জাতিসংঘের প্রস্তাব মহান অর্জন: প্রধানমন্ত্রী মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ - dainik shiksha মাদরাসা গেইটের সামনের দোকান না রাখার নির্দেশ স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ - dainik shiksha স্বপদে বহাল রেখে শিক্ষক ফারহানাকে শাস্তি দিল কর্তৃপক্ষ ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ - dainik shiksha ৪৪ সরকারি কলেজে নতুন উপাধ্যক্ষ সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে - dainik shiksha সেই শিক্ষককে দীর্ঘদিন চিকিৎসা নিতে হবে দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ - dainik shiksha দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’ please click here to view dainikshiksha website