দুই পদে নিয়োগ দেবে টনকী ছাদেকুল উলুম ফাজিল মাদরাসা - দৈনিকশিক্ষা

দুই পদে নিয়োগ দেবে টনকী ছাদেকুল উলুম ফাজিল মাদরাসা

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (মাদরাসা) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা ২০১৮(২৩ নভেম্বর ২০২০ পর্যন্ত সংশোধিত) এবং সরকারি বিধি মোতাবেক টনকী ছাদেকুল উলুম ফাজিল মাদরাসায় (আলিম এমপিওভুক্ত এবং ফাজিল পাঠদানের অনুমতিপ্রাপ্ত) ১। অধ্যক্ষ ১জন ২। এবতেদায়ি প্রধান ১জন নিয়োগ দেওয়া হবে। 

অধ্যক্ষ পদের জন্যে মাদরাসার প্রশাসনিক পদে সর্বনিম্ন ৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। অধ্যক্ষ পদে এক হাজার এবং এবতেদায়ি প্রধান পদে পাঁচশত টাকা পে-অর্ডার/ব্যাংক ড্রাফট, ২ কপি ছবি, প্রয়োজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে সভাপতি বরাবর আবেদন করতে হবে।

যোগাযোগ:- সভাপতি, টনকী ছাদেকুল উলুম ফাজিল মাদরাসা, পো: কর্মমঠ, উপজেলা: আখাউড়া, জেলা: ব্রাহ্মণবাড়িয়া।

মোবাইল: 01671694209

ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! - dainik shiksha শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে - dainik shiksha সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে শিক্ষা প্রশাসনে বড় রদবদল - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি - dainik shiksha আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি প্রশ্নফাঁসে শিক্ষক চাই না - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষক চাই না please click here to view dainikshiksha website Execution time: 0.0032958984375