নিখোঁজ ছাত্রীর গলিত লাশ উদ্ধার - Dainikshiksha

নিখোঁজ ছাত্রীর গলিত লাশ উদ্ধার

চট্টগ্রাম প্রতিনিধি |

নিখোঁজের দু’দিন পর হাটহাজারী পৌরসভার ফটিকা গ্রামের শাহজালাল পাড়া এলাকার একটি ভবন থেকে তাসনিম সুলতানা তুহিন (১৩) নামে এক স্কুলছাত্রীর গলিত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। তুহিন ওই ভবনের মালিক আবু তৈয়বের কন্যা এবং হাটহাজারী গার্লস হাইস্কুল এণ্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্রী। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়।

হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম বলেন, আসা হয়েছে। লাশের সুরত হাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

তুহিনের ছোট মামা মো. সাইফুল ইসলাম জানান, তুহিনের পিতা-মাতা হজ পালনের জন্য বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন। গত শুক্রবার সন্ধ্যায় প্রাইভেট শিক্ষক তুহিনকে পড়াতে আসেন। এ সময় ভবনের নিচ তলা থেকে দোতলায় পড়তে যাওয়ার কথা থাকলেও তুহিন পড়তে যায়নি।  যায়নি। পরে অনেক খোঁজাখুজি করে তাকে পাওয়া যায়নি।

তিনি জানান, ওই দিন সন্ধ্যায় সে নিখোঁজ হওয়ার পর এ ঘটনায় থানায় ডায়েরি রুজু করা হয়। এসময় আটককৃত যুবক মুন্নাকে সন্দেহ হয়। বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে শুক্রবার রাতে পুলিশসহ মুন্নার বসত ঘরে আমাদের উপস্থিতিতে পুলিশ তল্লাশি চালিয়ে ব্যর্থ হয়।

 হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক বেলাল উদ্দীন জাহাঙ্গীর বলেন, এ বিষয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি রুজু হওয়ার পর হতে আমরা ঘটনার ক্লু বের করতে বেশ তৎপর ছিলাম। রোববার পৌর এলাকা থেকে মুন্না নামে এক যুবককে আটক করা হলে তার স্বীকারোক্তি মোতাবেক পৌর এলাকার শাহজালাল পাড়ার সালাম ম্যানশনের চতুর্থ তলার একটি ফ্ল্যাটের ড্রয়িং রুমের একটি সোফা সেটের নিচে প্লাস্টিক মোড়ানো অবস্থায় তুহিনের গলিত লাশটি উদ্ধার করি।

এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড এমনটা দাবি করে তিনি আরও জানান, রোববার এ ঘটনার সঙ্গে জড়িত শাহানেওয়াজ মুন্না নামে এক বখাটে যুবককে আটক করা হয়। তবে কেন ওই যুবক এ ঘটনা ঘটিয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। 

দীর্ঘদিন ধরে শাহানেওয়াজ মুন্নার পরিবার পৌর এলাকার শাহাজালাল পাড়ার সালাম ম্যানশনের চতুর্থ তলার ফ্ল্যাটে ভাড়ায় থাকত। শাহানেওয়াজ মুন্না সরকার দলীয় ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত ছিল বলে জানা গেছে। সম্প্রতি সে ছাত্র রাজনীতির বাইরে থেকে ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদক সেবন ও বিক্রির সঙ্গে সম্পৃক্ত ছিল। এছাড়া সে মাদকসেবী ও বিক্রেতার গ্রুপের একটি দলের নেতৃত্ব দিত বলে জানা গেছে।

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0043179988861084