প্রাথমিক অধিদপ্তরের ২ ডিডিকে ঢাকার বাইরে বদলি - বদলি - দৈনিকশিক্ষা

প্রাথমিক অধিদপ্তরের ২ ডিডিকে ঢাকার বাইরে বদলি

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে  দুইজন উপ-পরিচালককে ঢাকার বাইরে বদলি করা হয়েছে। উপ-পরিচালক তাহমিনা খাতুনকে চট্টগ্রামের এবং উপ-পরিচালক মো. ইমামুল ইসলামকে বরিশালের বিভাগীয় উপ-পরিচালক পদে বদলি করা হয়। গত ২৭ আগস্ট ৫ জন ডিডিকে বদলি করে আদেশ জারি করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।

এদিকে বরিশালের বিভাগীয় উপ পরিচালক এস এম ফারুক এবং চট্টগ্রামের উপ-পরিচালক মো সুলতান মিয়াকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক পদে বদলি করা হয়।

একই আদেশে, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অপর এক উপ-পরিচালক মো. ইফতেখার হোসেন ভূঁইয়াকে ঢাকা অঞ্চলের উপ-পরিচালক পদে বদলি করা হয়েছে।

খন্দকার আনোয়ারের স্ত্রী বেগম কামরুন নাহারও একজন সচিব। তিনি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে রয়েছেন।

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জানুয়ারি পর্যন্ত - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জানুয়ারি পর্যন্ত ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি - dainik shiksha ওয়েটিং লিস্ট থেকে সরকারি স্কুলে ভর্তি শুরু ২১ জানুয়ারি উপবৃত্তি : নগদের পোর্টালে শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি করতে পারেনি বেশিরভাগ স্কুল - dainik shiksha উপবৃত্তি : নগদের পোর্টালে শিক্ষার্থীদের তথ্য এন্ট্রি করতে পারেনি বেশিরভাগ স্কুল এমপিও কমিটির সভা রোববার - dainik shiksha এমপিও কমিটির সভা রোববার অসম্ভব দুর্নীতি সম্ভব করা সেই অধ্যক্ষকে বদলি, শাস্তি নিশ্চিত করার দাবি শিক্ষকদের - dainik shiksha অসম্ভব দুর্নীতি সম্ভব করা সেই অধ্যক্ষকে বদলি, শাস্তি নিশ্চিত করার দাবি শিক্ষকদের এসএসসিতে বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের তথ্য সফটওয়্যারে অন্তর্ভুক্তি সোমবারের মধ্যে - dainik shiksha এসএসসিতে বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের তথ্য সফটওয়্যারে অন্তর্ভুক্তি সোমবারের মধ্যে ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি - dainik shiksha ২০ জানুয়ারির মধ্যে সরকারি স্কুলে লটারিতে চান্স পাওয়া শিক্ষার্থীদের ভর্তি ২১ ফেব্রুয়ারির মধ্যে অ্যাডহক নিয়োগের দাবিতে সরকারিকৃত শিক্ষকদের স্মারকলিপি - dainik shiksha ২১ ফেব্রুয়ারির মধ্যে অ্যাডহক নিয়োগের দাবিতে সরকারিকৃত শিক্ষকদের স্মারকলিপি যেসব শিক্ষকের এমপিও জটিলতা কাটলো - dainik shiksha যেসব শিক্ষকের এমপিও জটিলতা কাটলো please click here to view dainikshiksha website