বসন্তের কেনাকাটায় বিকাশ পেমেন্টে ডিসকাউন্ট - দৈনিকশিক্ষা

বসন্তের কেনাকাটায় বিকাশ পেমেন্টে ডিসকাউন্ট

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক : বসন্ত উপলক্ষে অনলাইনে নির্দিষ্ট মার্চেন্ট থেকে যেকোনো কেনাকাটায় এসএসএল কমার্জ (SSLCOMMERZ)-এর মাধ্যমে পেমেন্ট বিকাশ করলেই গ্রাহকরা পাচ্ছেন ২৫% পর্যন্ত ডিসকাউন্ট। ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে পেমেন্ট গেটওয়েতে এসএসএল কমার্জ (SSLCOMMERZ) সিলেক্ট করে বিকাশ পেমেন্ট করলে মার্চেন্টভেদে প্রতিবার গ্রাহকরা পাচ্ছেন ১০০ থেকে ৪০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/campaign/spring-offers-with-bkash-ssl - এই লিংকে।

এদিকে পৃথক একটি ক্যাম্পেইনে পছন্দের অনলাইন শপে কেনাকাটায় ন্যূনতম ৩০০ টাকা বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০% ক্যাশব্যাক। ২১ ফেব্রুয়ারি পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে একজন গ্রাহক ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারছেন।

অনলাইন প্ল্যাটফর্মে বিকাশ পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে বিকাশ নম্বর, ওটিপি ও বিকাশ পিন দিয়ে পেমেন্ট করা যাবে। এছাড়া, ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করেও পেমেন্ট করার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য। অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/campaign/boshonto-online-cashback - এই লিংকে।

একাদশ শ্রেণির ক্লাস শুরু ৩০ জুলাই - dainik shiksha একাদশ শ্রেণির ক্লাস শুরু ৩০ জুলাই অবসর কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার ফের তাগিদ - dainik shiksha অবসর কল্যাণে শিক্ষার্থীদের দেয়া টাকা জমার ফের তাগিদ সুধা রানী হাদিসের শিক্ষক পদে : এনটিআরসিএর ব্যাখ্যা - dainik shiksha সুধা রানী হাদিসের শিক্ষক পদে : এনটিআরসিএর ব্যাখ্যা শরীফ-শরীফার গল্প বাদ যাচ্ছে পাঠ্যবই থেকে - dainik shiksha শরীফ-শরীফার গল্প বাদ যাচ্ছে পাঠ্যবই থেকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শূন্যপদের ভুল চাহিদায় শাস্তি পাবেন কর্মকর্তা ও প্রধান শিক্ষক - dainik shiksha শূন্যপদের ভুল চাহিদায় শাস্তি পাবেন কর্মকর্তা ও প্রধান শিক্ষক এক রুমে ৩৫ ছাত্রী অসুস্থ, পাঠদান বন্ধ - dainik shiksha এক রুমে ৩৫ ছাত্রী অসুস্থ, পাঠদান বন্ধ যৌ*ন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক কারাগারে - dainik shiksha যৌ*ন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক কারাগারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.024310111999512