মাদ্রাসা শিক্ষাকে যুগোপযোগী করতে হবে: ডেপুটি স্পিকার - দৈনিকশিক্ষা

মাদ্রাসা শিক্ষাকে যুগোপযোগী করতে হবে: ডেপুটি স্পিকার

রাজবাড়ী প্রতিনিধি |

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া বলেছেন, মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে সরকারি নীতিমালার আওতায় এনে যুগোপযোগী করে গড়ে তুলতে হবে। এ ব্যাপারে মাদ্রাসা শিক্ষকদের সঙ্গে আলোচনা করে তাদের বোঝাতে হবে। সাধারণ শিক্ষার পাশাপাশি আমাদের কারিগরি শিক্ষার প্রতিও গুরুত্ব দিতে হবে।

গতকাল রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদ চত্বরে মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে ফজলে রাব্বী মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রীর উদ্দেশে বলেন, সময় মাত্র এক বছর। প্রধানমন্ত্রী আপনাকে যোগ্য মনে করে এ গুরু দায়িত্ব দিয়েছেন। আপনাকে বিচক্ষণতার সঙ্গে মাদ্রাসা ও কারিগরি শিক্ষাকে এগিয়ে নেয়ার জন্য কাজ করতে হবে।

ডেপুটি স্পিকার বিএনপির উদ্দেশে বলেন, আপনারা যতই ষড়যন্ত্র করুন, নির্বাচনে আসুন বা না আসুন, তাতে কোনো কাজ হবে না। সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

কাজী কেরামত আলী বলেন, রাজবাড়ীতে মন্ত্রীত্ব দেয়া এ অঞ্চলের মানুষের দীর্ঘদিনের দাবি ছিল। প্রধানমন্ত্রী আমাকে দায়িত্ব দেয়ার মধ্য দিয়ে এ দাবি পূরণ করায় আমরা তার প্রতি কৃতজ্ঞ।

গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুজ্জামান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আ. জব্বার, রাজবাড়ী জেলা প্রশাসক মো. শওকত আলী, প্রতিমন্ত্রীর সহধর্মিণী রেবেকা সুলতানা সাজু, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজাম, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0041401386260986