রামগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ‘ছাইদার রহমান স্মারক বৃত্তি’ - দৈনিকশিক্ষা

রামগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ‘ছাইদার রহমান স্মারক বৃত্তি’

দৈনিক শিক্ষাডটকম, নীলফামারী |

দৈনিক শিক্ষাডটকম, নীলফামারী : নীলফামারী সদরের রামগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ‘আবু ছাইদার রহমান স্মারক বৃত্তি’র উদ্ধোধনী অনুষ্ঠান হয়েছে। শনিবার বিকেলে রামগঞ্জ দ্বিমুখী উচ্চ বিদ্যালয় এবং ছাইদার-আনোয়ার ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করে।

এ সময় ছাইদার-আনোয়ারা ফাউন্ডেশনের পক্ষ থেকে বিদ্যালয়ের ৬ষ্ঠ-১০ম শ্রেণি পর্যন্ত একজন করে মোট ৪ জনকে এককালীন দশ হাজার টাকার বৃত্তি দেয়া হয়।

উদ্ধোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের বাণিজ্যিক অডিট অধিদপ্তর পরিচালক মুহাম্মদ খাদেমুল বাশার, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সড়ক পরিবহন ও সড়ক বিভাগের উপ-সচিব মোহাম্মদ-শের মাহবুব মুরাদ, জলঢাকা সরকারি কলেজের প্রভাষক জুলফিকার আলী। 

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি শফিয়ার রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সাবেক ও বর্তমান সভাপতি সদস্যসহ অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং স্থানীয় সুধীজন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রধান শিক্ষক মো. শফিকুল ইসালম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম।

তথ্য অনুযায়ী জানা যায় মরহুম ছাইদার রহমান রামগঞ্জ দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা পেশা শুরু করে প্রধান শিক্ষক হিসেবে সেখানে দায়িত্বভার গ্রহণ এবং মৃত্যু অবধি দায়িত্ব পালনরত ১৯৯১ খ্রিষ্টাব্দে মারা যান।

ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! - dainik shiksha শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে - dainik shiksha সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে শিক্ষা প্রশাসনে বড় রদবদল - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি - dainik shiksha আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি প্রশ্নফাঁসে শিক্ষক চাই না - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষক চাই না please click here to view dainikshiksha website Execution time: 0.0037012100219727