স্কুলছাত্রী অপহরণের অভিযোগে সময় টিভির সাংবাদিক গ্রেফতার - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রী অপহরণের অভিযোগে সময় টিভির সাংবাদিক গ্রেফতার

বরগুনা প্রতিনিধি |

নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে সময় টিভি বরগুনা প্রতিবেদক মো. আবদুল আজিমকে গ্রেফতার করেছে পুলিশ। অপহৃত স্কুলছাত্রী বরগুনা পৌর শহরের এক বস্ত্র ব্যবসায়ীর মেয়ে। 

শনিবার (৩ অক্টোবর) ভোরে মহিপুর থানা পুলিশ পর্যটন এলাকা কুয়াকাটায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা থানার ওসি কে এম মো. তারিকুল ইসলাম।

জানা যায়, বরগুনা পৌর শহরের এক বস্ত্র ব্যবসায়ীর নবম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগে শুক্রবার (২ অক্টোবর) রাতে বরগুনায় সদর থানায় সময় টিভির সাংবাদিক আবদুল আজীমসহ শুভ সেন ও ইমরান টিটুর বিরুদ্ধে মামলা করেন ছাত্রীর কাকা আশুতোষ সরকার। এ ঘটনায় বরগুনা ও মহিপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে পর্যটন এলাকা কুয়াকাটা থেকে গ্রেফাতার করে।

এ বিষয়ে বরগুনা থানার ওসি কে এম মো. তারিকুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে বলেন, সাংবাদিক আজিমের বিরুদ্ধে বরগুনা সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন কিশোরীর কাকা। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুয়াকাটা থেকে শুক্রবার রাতে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয় এবং তাকে গ্রেফাতার করা হয়, শনিবার সকালে তাদের বরগুনা থানায় হস্তান্তর করা হয়েছে। দুপুর বারোটায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জটিলতায় কলেজ ভর্তি, আবেদন শুরু সন্ধ্যায় - dainik shiksha জটিলতায় কলেজ ভর্তি, আবেদন শুরু সন্ধ্যায় ঘূর্ণিঝড় রেমাল: স্কুল সংক্রান্ত মন্ত্রণালয়ের নির্দেশ - dainik shiksha ঘূর্ণিঝড় রেমাল: স্কুল সংক্রান্ত মন্ত্রণালয়ের নির্দেশ দুর্যোগকালে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী - dainik shiksha দুর্যোগকালে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের বিষয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা তারিখ নিয়ে দুই চিন্তা - dainik shiksha শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা তারিখ নিয়ে দুই চিন্তা ঘূর্ণিঝড় রেমালের প্রভাব থাকবে ১৪ ঘণ্টা - dainik shiksha ঘূর্ণিঝড় রেমালের প্রভাব থাকবে ১৪ ঘণ্টা মোংলা নদীতে ৮০ জন যাত্রী নিয়ে ট্রলারডুবি - dainik shiksha মোংলা নদীতে ৮০ জন যাত্রী নিয়ে ট্রলারডুবি সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল - dainik shiksha সব মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0082399845123291