অধ্যক্ষ নিয়োগ দেবে বদিউল আলম সায়েন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউট - দৈনিকশিক্ষা

অধ্যক্ষ নিয়োগ দেবে বদিউল আলম সায়েন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউট

বিজ্ঞাপন প্রতিবেদন |

বদিউল আলম সায়েন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে অধ্যক্ষ নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার/সিভিল/ইলেকট্রিক্যাল বিভাগ থেকে বিএসসি ডিগ্রিধারী/যেকোন বিষয়ে বিএসসি ডিগ্রিধারী ইঞ্জিনিয়ার।

অভিজ্ঞতা: যেকোন স্বীকৃত টেকনিক্যাল ইন্সটিটিউট এ কমপক্ষে ১৫ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা। বেতন: আলোচনা সাপেক্ষে

কোন স্বীকৃত টেকনিক্যাল কলেজ থেকে অবসরপ্রাপ্ত অধ্যক্ষ/উপাধ্যক্ষকে অগ্রাধিকার দেয়া হবে।

আগ্রহী প্রার্থীদেরকে আবেদনের সাথে বায়োডাটা, ছবি, এনআইডি ও শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপিসহ আগামী ২৫ সেপ্টেম্বর ২০২৩খ্রিষ্টাব্দের মধ্যে নিম্ন ঠিকানায় ডাকযোগে/ইমেইলে/সরাসরি জমা দিতে হবে। 

যোগাযোগ:- মা টাওয়ার, কে.বি.এম রোড, টঙ্গী শি/এ, টঙ্গী, গাজীপুর (টঙ্গী থানার পিছনে)।

ইমেইল: [email protected]

ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! - dainik shiksha শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে - dainik shiksha সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে শিক্ষা প্রশাসনে বড় রদবদল - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি - dainik shiksha আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি প্রশ্নফাঁসে শিক্ষক চাই না - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষক চাই না please click here to view dainikshiksha website Execution time: 0.00341796875