এনটিআরসিএতে আসতে না পারা প্রার্থীদের ভাইভা কাল - দৈনিকশিক্ষা

এনটিআরসিএতে আসতে না পারা প্রার্থীদের ভাইভা কাল

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হওয়া যেসব প্রার্থী হরতাল-অবরোধসহ নানা কারণে ভাইভার ডাক পেয়েও বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) কার্যালয়ে আসতে না পেরে আবেদন করেছেন তাদের মৌখিক পরীক্ষা আগামীকাল বৃহস্পতিবার নেয়া হবে। আজ বুধবার ভাইভা অনুষ্ঠানিকভাবে শেষ হওয়ার কথা ছিলো। তবে প্রার্থীদের কেউ কেউ পরীক্ষা দিতে না পেরে এনটিআরসিএতে আবেদন করায় তাদের মৌখিক পরীক্ষায় বসার সুযোগ দেয়া হয়েছে।

বুধবার এনটিআরসিএর কর্মকর্তারা দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

কর্মকর্তারা বলছেন, ভাইভা দিতে না পেরে যেসব প্রার্থী এনটিআরসিএতে আবেদন করেছেন তাদের মোবাইলে টেলিটক থেকে এসএমএস পাঠিয়ে ২১ ডিসেম্বর ভাইভা আয়োজনের বিষয়টি জানানো হয়েছে। পূর্ব নির্ধারিত তারিখের মৌখিক পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করে তার প্রিন্ট কপি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, নম্বরপত্র, জাতীয় পরিচয়পত্র ও অ্যাডমিট কার্ডের মূল কপিসহ এনটিআরসিএ কার্যালয়ে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে। 

তারা আরো জানান, শিক্ষক নিবন্ধনের ভাইভার তারিখ পরিবর্তনের জন্য যেসব প্রার্থী ইতোমধ্যে আবেদন প্রত্যাহার করে মৌখিক পরীক্ষায় অংশ নিয়েছেন তাদের পুনরায় মৌখিক পরীক্ষায় অংশ নেয়ার প্রয়োজন নেই।

এনটিআরসিএতে আসতে না পারা প্রার্থীদের মৌখিক পরীক্ষার মধ্য দিয়ে আগামীকাল বৃহস্পতিবার ১৭ তম শিক্ষক নিবন্ধনের ভাইভা শেষ হচ্ছে। 

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0037679672241211