মানহীন বিএড কলেজে অবৈধ ভর্তি বিজ্ঞাপন - দৈনিকশিক্ষা

মানহীন বিএড কলেজে অবৈধ ভর্তি বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক |

সাভার টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট নামে একটি মানহীন কলেজে অবৈধভাবে ভর্তি বিজ্ঞাপন দিয়েছে। ভর্তির ফরম বিতরণ করার কথা বললেও বাস্তবে তারা ভর্তির জন্য নানা প্রলোভন ও টাকা জমা নিচ্ছে। এই কলেজের পেছনে রয়েছেন জনৈক নজরুল ইসলাম। নজরুলের খপ্পড়ে পড়ে গোপালগঞ্জের সাবেরা-রউফ বিএড কলেজ, ময়মনসিংহ, গাইবান্ধাসহ কয়েকটি মানহীন বিএড কলেজ পুরোটাই গোল্পায় গেছে। মামলার লোভ দেখিয়ে প্রচুর টাকা হাতিয়েছেন এই নজরুল। নজরুলকে শিক্ষা অধিদপ্তর ও শিক্ষা মন্ত্রণালয়ের দালাল ও কর্মচারীদের সঙ্গে ঘুরতে দেখা যায়।  

ধানমন্ডিতে এই নজরুলের আরো একটি বেসরকারি বিএড কলেজ আছে।  সব অবৈধ বিএড কলেজ নিয়ে শিগগিরই দৈনিক আমাদের বার্তা ও দৈনিক শিক্ষায় বিস্তারিত প্রতিবেদন আসছে। 

ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! - dainik shiksha শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে - dainik shiksha সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে শিক্ষা প্রশাসনে বড় রদবদল - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি - dainik shiksha আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি প্রশ্নফাঁসে শিক্ষক চাই না - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষক চাই না please click here to view dainikshiksha website Execution time: 0.0057370662689209