আজকের রাশিফল - দৈনিকশিক্ষা

আজকের রাশিফল

নিজস্ব প্রতিবেদক |

আজ ৮ এপ্রিল ২০২১ খ্রিষ্টাব্দ, বৃহস্পতিবার। ২৫ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ এবং ২৪ শাবান ১৪৪২ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ মেষ রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৫৭ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ২০ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি মেষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: শনি ও মঙ্গল। আপনার শুভ সংখ্যা: ৮ ও ৯। শুভ বার: শনি ও মঙ্গল। শুভ রত্ন: নীলা ও রক্তপ্রবাল। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ট্রেড ইউনিয়ন-কর্মীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। জনসংযোগে ব্যস্ত থাকতে পারেন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। পেশাগত যোগাযোগ চালিয়ে যান।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

নিজের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করুন। কর্মস্থলে সিনিয়রদের কথা গুরুত্ব দিন। অসুস্থ পিতার প্রতি খেয়াল রাখুন। সামাজিক কাজে নিজেকে জড়াতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

তীর্থভ্রমণে যেতে পারেন। গুরুসান্নিধ্য আনন্দদায়ক হতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগত্ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা জোরদার করুন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

সময়ের প্রতিকূলতা সম্পর্কে সতর্ক থাকুন। আপনার নামে কোনো অপবাদ রটতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। ব্যবসায়িক দিক ভালো নাও থাকতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। অপরের প্রতি সদাচরণ করুন। আজ কোনো চুক্তি সম্পাদন করা থেকে বিরত থাকুন। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। শত্রুদের দুর্বল ভাবা ঠিক হবে না। সীমা লঙ্ঘন করা থেকে বিরত থাকুন। শরীর ভালো নাও থাকতে পারে। পরিমিত আহার করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সন্তানের প্রতি খেয়াল রাখুন। কোনো সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। নিজের মনোভাব স্পষ্টভাবে প্রকাশ করুন। অন্যথায় সুযোগ হারাতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আপনজনদের সঙ্গে মতানৈক্য এড়িয়ে চলুন। কাজকর্মে সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ছোট ভাইবোনদের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। কোনো তথ্য ভালোভাবে যাচাই না করে গ্রহণ করবেন না। কাজকর্মে সাফল্য বাধাগ্রস্ত হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

চক্ষুরোগ বা মাথাব্যথায় ভুগতে পারেন। অবহেলা না করে যথাযথ চিকিত্সা নিন। কাউকে প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন। পাওনা টাকা আদায় বিলম্বিত হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

কোনো বিশেষ পোশাক ভালো লাগতে পারে। সবার সঙ্গে বিনয়ী ব্যবহার করুন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। পারস্পরিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। ঋণগ্রস্ত হতে পারেন।

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.00341796875