কারিগরি ডিপ্লোমায় ফরম পূরণের সমস্যা সমাধানে হেল্প লাইন - দৈনিকশিক্ষা

কারিগরি ডিপ্লোমায় ফরম পূরণের সমস্যা সমাধানে হেল্প লাইন

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক : কারিগরিতে চার বছরের ডিপ্লোমা বিভিন্ন কোর্সের ফরম পূরণের সমস্যা সমাধানের জন্য ফোন নাম্বার সংযোজিত হেল্প লাইন চালু করা হয়েছে। গত বুধবার কারিগরি শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. কেপায়েত উল্লাহ স্বাক্ষারিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জানা যায়, চার বছর মেয়াদি ডিপ্লোমা কোর্সের ফলাফল ও ফরম পূরণ সংক্রান্ত সমস্যার জন্য ০১৭২৪৮৯৫০০২ ও ০১৫৫০৬২০৬০৪ নাম্বারে যোগাযোগ করতে হবে।

কারিগরি শিক্ষা বোর্ড জানিয়েছে, যেসব শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যার কারণে ফরম পূরণ করা যাচ্ছে না, শুধু সেই শিক্ষার্থীদের ফরম পূরণ জরিমানাবিহীন আগামী ৩০ জুন পর্যন্ত করা যাবে। সে ক্ষেত্রে ৩১ জুন ব্যাংক ড্রাফট করতে হবে।

চার বছর মেয়াদি ডিপ্লোমা কোর্সগুলো হলো- ডিপ্লোমা-ইন-টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ডিপ্লোমা-ইন এগ্রিকালচার, ফিসারিজ, লাইভস্টক এবং ডিপ্লোমা-ইন ফরেস্ট্রি। 

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! - dainik shiksha শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে - dainik shiksha সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে শিক্ষা প্রশাসনে বড় রদবদল - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি - dainik shiksha আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি প্রশ্নফাঁসে শিক্ষক চাই না - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষক চাই না please click here to view dainikshiksha website Execution time: 0.0055680274963379