দাদীর সাথে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা - স্কুল - দৈনিকশিক্ষা

দাদীর সাথে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

কাউখালীর (পিরোজপুর) প্রতিনিধি |

দাদীর সাথে অভিমান করে পিরোজপুরের কাউখালীতে ইসরাত জাহান(১৫)নামে এক স্কুলছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। সোমবার(৬ জুলাই) রাত ১১টার দিকে কাউখালী হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় সে মারা যায়।                  

নিহত ইসরাত জাহান উপজেলার সোনাকুর গ্রামের শহিদুল ইসলামের কন্যা। সে রঘুনাথপুর ই জি এস মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাএী।নিহতের পিতা শহিদুল ইসলাম জানান, সোমবার দুপুরের দিকে ঘরের কাজ করা নিয়ে ইসরাতকে তার দাদী বকাঝকা করে।এতে সে দাদীর সাথে অভিমান করে ঘরে রাখা বিষপান করে গুরুতর অসুস্থ হয়ে পরে।

ঘটনার সময় আমি ও আমার স্ত্রী কাজের জন্য বাড়ীর বাহিরে ছিলাম। মেয়ের বিষপানের সংবাদ পেয়ে বাড়ীতে এসে তাকে কাউখালী হাসপাতালে নিয়ে আসি। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাতে ইসরাত মারা যায়।                                              

কাউখালী থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, স্কুলছাত্রীর বিষপানে আত্মহত্যার সংবাদ পেয়ে লাশ উদ্বার করে মঙ্গলবার (৭ জুলাই) ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

যত টাকা লাগুক সবাইকে ভ্যাকসিন দেবো : প্রধানমন্ত্রী - dainik shiksha যত টাকা লাগুক সবাইকে ভ্যাকসিন দেবো : প্রধানমন্ত্রী এসএসসি-এইচএসসি পরীক্ষা ৩ বিষয়ে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা ৩ বিষয়ে সরকারি চাকরিজীবীরা সম্পদের হিসাব না দিলে বিভাগীয় মামলা - dainik shiksha সরকারি চাকরিজীবীরা সম্পদের হিসাব না দিলে বিভাগীয় মামলা সাতমাস ভাতা পাচ্ছেন না মাউশির সাবেক মহাপরিচালকসহ অর্ধশত বীর মুক্তিযোদ্ধা - dainik shiksha সাতমাস ভাতা পাচ্ছেন না মাউশির সাবেক মহাপরিচালকসহ অর্ধশত বীর মুক্তিযোদ্ধা এবারের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha এবারের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ চাটুকারিতার মহোৎসবে বিলম্বিত প্রাথমিক শিক্ষার উন্নয়ন - dainik shiksha চাটুকারিতার মহোৎসবে বিলম্বিত প্রাথমিক শিক্ষার উন্নয়ন দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার - dainik shiksha শহীদ মিনার থাকা বিদ্যালয়ের তালিকা চেয়েছে সরকার ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই - dainik shiksha ..পিস্তল রেখে ঘুমাতাম, ..বাচ্চাকে দেশছাড়া করমু: ভিকারুননিসা অধ্যক্ষ বচনে হইচই please click here to view dainikshiksha website