বজ্রপাতে স্কুলছাত্রসহ নিহত দুই - Dainikshiksha

বজ্রপাতে স্কুলছাত্রসহ নিহত দুই

যশোর প্রতিনিধি |

যশোরের বাঘারপাড়ায় বজ্রপাতে স্কুলছাত্রসহ দুজন নিহত এবং দুই জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এই ঘটনা ঘটে। বাঘারপাড়া উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ সরদার বিষয়টি নিশ্চিত করেছেন।

আবু সাইদ সরদার জানান, বেলা সাড়ে ১২টার দিকে বৃষ্টিপাতের সময় স্কুলছাত্র মোহাম্মদ আলী (১৩), দোকান কর্মচারী সাব্বির হোসেনসহ (২২) কয়েকজন মাহমুদপুর পূর্বপাড়ার একটি চায়ের দোকানে আশ্রয় নেন। দোকানের পাশে একটি বাড়ির বারান্দায়ও কয়েকজন ছিলেন। ওই সময় বজ্রপাত হলে মোহাম্মদ আলী ও সাব্বির হোসেন মারা যান। এসময় আরও দুই জন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

নিহত মোহাম্মদ আলীর বাবার নাম হোসেন আলী সরদার এবং সাব্বিরের বাবার নাম শাহাবার মোল্যা। তাদের সবার বাড়ি বাঘারপাড়ার কিসমত মাহমুদপুরে।

আহত হয়েছেন মিলন মোল্যার মেয়ে মিতু খাতুন (১০) ও আইয়ুব খানের ছেলে রেজোয়ান খান (১৪)।

বাঘারপাড়া থানার ওসি শেখ ওহিদুজ্জামান দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আহতদের মধ্যে একটি মেয়ে রয়েছে। তারা এখন শঙ্কামুক্ত।'

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0062930583953857