মুন্সিপাড়া উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

মুন্সিপাড়া উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

সর্বশেষ সরকারি বিধি মোতাবেক ও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ অনুযায়ী মুন্সিপাড়া উচ্চ বিদ্যালয়ে  নবসৃষ্ট/শূন্য এমপিও পদে ১ জন কম্পিউটার ল্যাব অপারেটর (বেতন গ্রেড-১৬), ১ জন অফিস সহায়ক (বেতন গ্রেড- ২০), ১ জন আয়া (বেতন গ্রেড-২০) ও ১ জন পরিচ্ছন্নতাকর্মী (বেতন গ্রেড-২০) নিয়োগ দেওয়া হবে।

কম্পিউটার ল্যাব অপারেটর-এর ক্ষেত্রে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ৩  বছর মেয়াদি কম্পিউটার ডিপ্লোমা/সমমান অথবা শিক্ষা বোর্ড হতে কম্পিউটার/তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়সহ বিজ্ঞান বিভাগে এইচএসসি/সমমান। এইচএসসি/সমমানসহ সরকার অনুমোদিত প্রতিষ্ঠান হতে ৬ মাস মেয়াদি কম্পিউটার ডিপ্লোমাধারী অগ্রাধিকার পাবে। সমগ্র শিক্ষাজীবনে ১ টির বেশি ৩য় বিভাগ/শ্রেণি/সমমান। গ্রহণযোগ্য হবে না। অফিস সহায়ক, আয়া, ও পরিচ্ছন্নতাকর্মী- এর ক্ষেত্রে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা জেএসসি/জেডিসি/সমমান। সকল পদের প্রার্থীর বয়সসীমা অনূর্ধ্ব ৩৫ বছর (সমপদের ইনডেক্সধারীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য)।

আগ্রহী প্রার্থীদের জনতা ব্যাংক, নাড়াবাড়ী শাখা, বিরল, দিনাজপুরের অনুকূলে ৫০০ টাকার পে-অর্ডার (অফেরতযোগ্য), পাসপোর্ট সাইজের ২ কপি রঙ্গিন ছবি, সংশ্লিষ্ট পদের যোগ্যতার স্বপক্ষে প্রয়োজনীয় একাডেমিক সনদ, নম্বরপত্র, এনআইডি এবং অন্যান্য ডকুমেন্টস এর সত্যায়িত ফটোকপি প্রার্থীর স্বহস্তে লিখিত আবেদনপত্রের সাথে সংযুক্ত করে বন্ধ খামে বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের অর্থাৎ ৪ মার্চ ২০২৪ খ্রিষ্টাব্দ তারিখ বিকেল ৪টার মধ্যে সরাসরি অথবা ডাকযোগে প্রধান শিক্ষক বরাবরে পৌছাতে হবে। 

একই প্রার্থী একাধিক পদে আবেদন করতে পারবে না। কর্তৃপক্ষ পরীক্ষা গ্রহণ কিংবা বাতিল করার ক্ষমতা রাখেন।

যোগাযোগ:- প্রধান শিক্ষক, মুন্সিপাড়া উচ্চ বিদ্যালয়, ডাক: এম, নাগরবাড়ী, বিরল, দিনাজপুর।

ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি - dainik shiksha ষষ্ঠ-নবম শ্রেণিতে ষাণ্মাসিক সামষ্টিক মূল্যায়নের সূচি শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ - dainik shiksha শিক্ষার্থীদের জন্য পাঠ্যবইয়ের সংশোধনী প্রকাশ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! - dainik shiksha শিক্ষা কর্মকর্তা রেবেকার অনিয়মই যেনো নিয়ম! সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে - dainik shiksha সনদ জালিয়াতিতে শনাক্ত আরো কয়েকজন নজরদারিতে শিক্ষা প্রশাসনে বড় রদবদল - dainik shiksha শিক্ষা প্রশাসনে বড় রদবদল আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি - dainik shiksha আকাশে মেঘ দেখলেই স্কুল ছুটি প্রশ্নফাঁসে শিক্ষক চাই না - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষক চাই না please click here to view dainikshiksha website Execution time: 0.0032010078430176