সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সাঈদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক সালমী - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সাঈদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক সালমী

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আবু সাঈদ ভূঁইয়া ও শাহাব উদ্দিন মাহমুদ সালমী। শুক্রবার (২৫ অক্টোবর) অনুষ্ঠিত হওয়া এ নির্বাচনে ৩২৯৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন সাঈদ ভূঁইয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী গৌরচন্দ্র মণ্ডল পেয়েছেন ২৩৫৭ ভোট।

অপরদিকে, সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন মাহমুদ সালমী পেয়েছেন ২৪২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো ফজলুর রহমান পেয়েছেন ২১৯২ ভোট। ৩১৩২ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো.আব্দুস সালাম, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মানজু মিয়া সরকার পেয়েছেন ১৪৩৭ ভোট।

এছাড়া, ৪টি যুগ্ম সাধারণ সম্পাদক পদের মধ্যে মো. দবির উদ্দিন (৩৩৩৪), মো. মনুয়ারুল ইকবাল (২৯৬৩),  এ কে এম জাহাঙ্গীরর হোসেন(২৩৫০) এবং মো. আব্দুর রাজ্জাক(২১০৭) নির্বাচিত হয়েছেন। ৩১৪০ ভোট পেয়ে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন মো. আব্দুস সালাম। ২৯৫৮ ভোট পেয়ে সহ-সাংগঠনিক পদে নির্বাচিত হয়েছেন মো. জয়নুল আবেদিন। ৪৩৪২ ভোট পেয়ে দপ্তর সম্পাদক হয়েছেন মো.মঈন উদ্দীন। 

শুক্রবার (২৫ অক্টোবর) সারাদেশের ৬৪ জেলায় ৬৮টি কেন্দ্রের ৯৪টি বুথে সরকারি মাধ্যমিক শিক্ষকদের সংগঠন বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির (বাসমাশিস) নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। সকাল ৯টা থেকে শুরু হয়ে এ ভোটগ্রহণ চলে বিকাল ৫টা পর্যন্ত। এবার নির্বাচনে কেন্দ্রীয়ভাবে ১৬৪ এবং ১০টি আঞ্চলিক কমিটির ৩৬৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সারাদেশের ১০ অঞ্চলে মোট ভোটার ছিল ৭ হাজার ৭শ ৮২ জন। 

এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা দু’একমাস পেছাতে পারে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website