স্কুলের অফিস সহকারীকে মারধরের প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলের অফিস সহকারীকে মারধরের প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীদের মানববন্ধন

মোরেলগঞ্জ প্রতিনিধি |

বাগেরহাটের মোরেলগঞ্জে সন্ন্যাসী মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারীকে মারধরের প্রতিবাদে মানববন্ধন করেছেন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা। সোমবার (১১ অক্টোবর) বেলা ১২টায় স্কুলের ছাত্রী, শিক্ষক ও কর্মচারী বিদ্যালয়ের সামনের রাস্তায়ে মানববন্ধন করেন।

জানা গেছে, বিদ্যালয়ের করণীক কাম কম্পিউটার আপরেটর প্রশান্ত কুমার হালদারকে রোববার বিকেলে মারধর করা হয়।

মানববন্ধনে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সায়লা পারভীন, সহকারী শিক্ষক আবু বকর, মো. মনিরুজ্জামান খান, বিনয় ভূষন সিংহ, নিলা আদিত্য কুমার সানা, মো. ইমাম আহসান, সায়েদুর রহমানসহ বিভিন্ন শ্রেণির ছাত্রী ও অন্যান্য কর্মচারীরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে সহকারী প্রধান শিক্ষক সায়লা পারভীন বলেন, নির্বাচনী প্রতিহিংসার শিকার হয়েছেন করণীক প্রশান্ত কুমার। স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আব্দুল হাই খানের পক্ষের লোক মনে করে প্রকাশ্যে মারপিট করে রাস্তার ওপর ফেলে রাখা হয়েছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসা দেয়।

এ ব্যাপারে প্রশান্ত কুমার দৈনিক শিক্ষাডটকমকে বলেন, ইউপি নির্বাচনে খাউলিয়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ আব্দুল হাই খান। তাদের বিদ্যালয়ে চাকরি করার কারণে প্রতিপক্ষ আওয়ামীলীগ সমর্থক প্রার্থীর কর্মীরা রোববার বিকেলে এসপি রাশিদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনের রাস্তার ওপর আমাকে অতর্কিত মারপিট করে।

মানববন্ধন শেষে এ ঘটনার বিচার চেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।

please click here to view dainikshiksha website