মকবুল হোসেন কলেজে মোটিভেশনাল মিটিং - দৈনিকশিক্ষা

মকবুল হোসেন কলেজে মোটিভেশনাল মিটিং

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : আলহাজ্ব মকবুল হোসেন কলেজে ‘মোটিভেশনাল মিটিং উইথ দ্য স্টুডেন্টস’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। মঙ্গলবার দুপুরে কলেজের ট্যুরিজম ও হসপিটালিটি ম্যানেজমেন্ট ল্যাবে এইচএসসি পরীক্ষার্থীদের নিয়ে এ মোটিভেশনাল মিটিং অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট ও সিন্ডিকেট সদস্য প্রফেসর আ ফ ম রেজাউল হাসান এবং অনুষ্ঠানে ‘কিনোট’ স্পিকার হিসেবে ছিলেন ঢাকা কলেজের ইংরেজি বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য অধ্যাপক পুরঞ্জয় বিশ্বাস।

অনুষ্ঠানের মূল অংশে অধ্যাপক পুরঞ্জয় বিশ্বাস ছাত্র-ছাত্রীদের উদ্দেশে অনুপ্রেরণামূলক বক্তব্য দেন। পাশাপাশি তিনি পরীক্ষার্থীদের খাতা লেখার মান উন্নয়ন এবং শর্ট সিলেবাস নিয়ে আলোচনা করেন।

আজকের শিক্ষার্থীরা আগামী দিনে কীভাবে সমাজের তথা দেশ ও জাতির কল্যাণে নিজেদের মেধা ও মননকে কাজে লাগাতে পারে এবং একজন আদর্শ ও দক্ষ জনশক্তি হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে সে প্রসঙ্গে দিকনির্দেশনাও দেন তিনি। 

অনুষ্ঠানে এইচএসসি  শাখার সকল পরীক্ষার্থী ও কলেজের শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.0058670043945312